ডিজিটাল মিডিয়ায় কনসিস্টেন্সি মাথায় রাখুন আপনার সোশাল মিডিয়ার পেইজগুলো থেকে যেসব পোস্ট করা হয় সেগুলো কি সঙ্গতিপূর্ণ? একটি ভালো ডিজিটাল মার্কেটিং স্ট্র্যাটেজির প্রথম কথা হল একটি প্রতিষ্ঠানের সমস্ত পোস্টের ইমেইজ, ক্যাপশান, সোশাল মিডিয়া প্রোফাইলের ডিজাইন, ব্লগপোস্টের ভাষা, কমেন্টের উত্তর দেয়ার টোন ইত্যাদি সবসময়ই একরকম হওয়া চাই। আবার ফেসবুকে আপনার কভার ফটো একরকম রাখলেন, অথচ টুইটারে একেবারে ভিন্নরকম এটাও কিন্তু ভালো নয়! মূল কথা হল আপনার একটি স্টাইল গাইড তৈরী করতে হবে। আপনার পেইজ বা প্রোফাইল যারা চালান তাঁরা প্রত্যেকেই সেই স্টাইল গাইড মেনে চলতে হবে। তাছাড়া পোস্ট করার ধারাবাহিকতাও যেন একরকম হয়। অর্থাৎ প্রতিদিন ফেসবুকে দুবার, টুইটারে তিনবার, প্রতি সপ্তাহে গুগল প্লাসে একবার এভাবে একটি ধারা বজায় রাখা প্রয়োজন।
(RSS generated with FetchRss) E-Marketing Analyzer Bangladesh on Facebook @ http://bit.ly/2NQ9StD
(RSS generated with FetchRss) E-Marketing Analyzer Bangladesh on Facebook @ http://bit.ly/2NQ9StD